সাগতম সবাইকে আমার এই ছোট্ট ব্লগটিতে


Banner 468

Thursday, July 26, 2012

কম্পিউটার ফাইল সংরাক্ষণে সিকিউরিটি গার্ড কার কার লাগবে..???

কেমন আছেন সবাই। আসা করি সবাই ভাল আছেন।
আজকে আমার বিষয়টি কম্পিউটার
ফাইল সংরাক্ষণে সিকিউরিটি গার্ড আর ব্যবহার।
আমরা সাধারণতো কম্পিউটারকে পার্সোনাল পিসি বলে থাকি কিন্তু দেখায়
যাই অন্যকার হাত পরে আপনার কম্পিউটার আর
পার্সোনাল কম্পিউটার থাকে না। 

আপনি হহ্ত চাইবেন না আপনার কম্পিউটার কেউ ঘাটাঘাটি করুক।
তাই সেদিক থাকে আমিও চাই 
না আমার কম্পিউটার কেউ ঘাটাঘাটি করুক।
আমি নিজে যে সফটওয়ারটি ব্যবহার করছি আজ আমি
সেটি আপনাদের নিকট তুলে ধরলাম
আমদের হার্ডডিস্ক অনেক গুরত্বপুণ্য ফাইল থাকে
কিন্তু দেখা যাই যে অন্য কারো হাত যেন
না পরে তার জন্য আমরা অনেকে ফাইল হাইড করে রাখি কিন্তু তারপর ও ভাইরাস আর অত্যাচারে
সেই ফাইল গুলো আমরা হারিয়ে বসি।  
তাই আজ এমন একটি সফটওয়ার নিয়ে আসলাম যেটি আপনার
কম্পিউটার এর ফাইল গুলোকে অনেক আদর করে রাখবে
হারাতে দেব না কখনই, কারন এইবার
আপনি নিচিন্তে থাকুন
''কি বিশ্বাস হচ্ছে না অবাক লাগছে
হা অবাক লাগারি মত''
আপনারাও ডাউনলোড় করে সিউর হয়ে নেন
ডাউনলোড় করুন  এই লিঙ্কে
<<==কিভাবে ব্যাবহার করবেন –==>>

প্রথমে ডাউনলোড় করে আপনার এন্টিভিরাস কে ১০ মিনিট এর
জন্য ডিএক্টিব করুন ।
এবং lockdir.exe ফাইল এ ডাবল ক্লিক করুন
Protect Default এ টিক দিয়ে পাসওয়ার্ড দিন
এরপর Re-enter পাসওয়ার্ড  দিন
এবং Protect এ ক্লিক করুন — এন্ড নাক এ তেল দিয়ে গুমান icon biggrin আপনার কম্পিউটার এর ফাইল কি চুরি হয়ে যাচ্ছে ?? icon biggrin আপনার কম্পিউটার এর ফাইল কি চুরি হয়ে যাচ্ছে ??
sss1 আপনার কম্পিউটার এর ফাইল কি চুরি হয়ে যাচ্ছে ??
  আসা করি সবার কাছে ভাল লাগবে সফটওয়ারটি
আর কোনো সমস্যা হলে কমেন্ট করুন। ধন্যবাদ সবাইকে

No comments:

Post a Comment