সাগতম সবাইকে আমার এই ছোট্ট ব্লগটিতে


Banner 468

Wednesday, July 25, 2012

এখন আর আপনাকে টাকা খরচ করে মোবাইলে কথা বলতে হবে না আপনি চাইলে ইন্টারনেট থেকে ফ্রীতে কথা বলতে পারবেন





সালাম সবাইকে সবাই কেমন আছেন। আসা করি আল্লাহর রহমতে ভালই আছেন।
আজকের বিষয় আপনি চাইলে ইন্টারনেট থেকে ফ্রীতে কথা বলতে পারবেন পৃথিবির যেকোনো মোবাইলে।
অনেক কথা হলো এইবার মূল কথায় আসি।

 ইন্টারনেট এ ঘুরতে ঘুরতে এক জাইগায় দেখলাম যে ইন্টারনেট থেকে মোবাইল এ কল করা আসলেও সম্ভব। তাও যদি হয় একেবারে ফ্রী তে তাহলে তো আর কন কথাই নেই! জি হ্যাঁ! সত্যি ই সম্ভব!  এখন বিস্তারিত লিকছি, প্রথমে এই লিঙ্ক থেকে রেজিস্ট্রেশন করতে হবে। লিংকে গিয়ে sign up with E-mail এ ক্লিক করলে একটি ফর্ম আসবে সেই ফর্ম টি সঠিক ভাবে পূরন করলে উক্ত ফর্মের মধ্যে উল্লেখিত E-mail এ একটি কনফারমেশন মেইল যাবেএরপর আপনার এ্যাকাউন্টে প্রবেশ করে ছবি ও তথ্য সংযুক্ত করতে হবে। এরপর verify মোবাইল নাম্বারে আপনার মোবাইল নাম্বার টি দিলে আপনার নাম্বারে একটি কল আসবে।তারপর কম্পিউটার এর স্ক্রীনে দেখানো কোডটি আপনার মোবাইলে সঠিক ভাবে উচ্চারন করলে আপনার এ্যাকাউন্টটি এ্যাকটিভ হয়ে যাবে।সাথে সাথে আপনার এ্যাকাউন্টে .25euro  জমা হবে।  যদি উচ্চারন করতে সমস্যা হয় ভয় পাবার কন কারন নেই,  একবার না পারলে  পরপর চারবার ভুল হলে অরা আপনার মোবাইল এ একটি মেসেজ পাঠাবে কনফার্মেশন নাম্বার সহ। তখন
আপনাকে ওই কোড টি কম্পিউটার এ টাইপ করতে হবে। তারপর ই আপনার নাম্বার ভেরিফাই হএ যাবে এবং সাথে সাথে আপনার অ্যাকাউন্ট এ .২৫ ইউরো এসে যাবে।
এই ইউরো দিয়ে বাংলাদেশের যেকোন মোবাইলে কল করলে প্রতি মিনিটে .৬  ইউরো করে কাটবে।আর বিদেশের কোন মোবাইলে করলে প্রতি মিনিটে .৩৩ ইউরো করে কাটবে।SMS করলে  .৫ ইউরো  করে কাটবে বাংলাদেশের ভেতরে।আসুন জেনে নেই কিভাবে আপনার ইউরো বারাবেন।ইউরো বারানোর জন্য আপনার লিংক থেকে একজনকে এরকম একটি এ্যাকাউন্ট খুলে দিতে পারলে আপনার এ্যাকাউন্টে .১৫ ইউরো  ও আপনার বন্ধুর এ্যাকাউন্টে  .২৫ ইউরো যুক্ত হবে।
আপনি ভিন্ন ভিন্ন ইমেইল এড্রেস ব্যাবহার করে নিজের রেফারেল দিয়ে নিজেই ইউরো বারাতে পারবেন  এতে সবসময়  বিশ্ব এর যে কোন দেশে অর্থ খরচ করা ছারাই কল দিতে পারবেন।
যদি কোনো সমসায় পড়েন তাহলে কমেন্ট করুন অথবা ইমেল করুন।
আমি সমাদান দিবার চেস্টা করব 

No comments:

Post a Comment