সাগতম সবাইকে আমার এই ছোট্ট ব্লগটিতে


Banner 468

Wednesday, July 25, 2012

এখন টাকা আয় করুন শুধুমাত্র আপনার মুঠোফোন ব্যবহার করে !!



সগতম আবারও আপনাদের সবাইকে,

কোনদিন কি ভেবেছেন আপনার মুঠোফোন এ এসএমএস আসলে তার জন্য আপনি টাকা পাবেন অর্থাত ‍আপনাকে Pay করা হবে?? জি হা আপনারা্ ঠিকি শুনেছেন, Textcashnetwork নামের প্রতিস্ঠানটি এ কাজটি করবে।ভয় পাবেন না যেন।এ জন্য আপনাকে একটা পয়সাও খরচা করতে হবে না।একদম না।

কি মনে প্রশ্ন জাগল “কোন টাকা খরচ কোরব না তাও ‍আমাকেকেন তারা pay কোরবে?”
Textcashnetwok কি: Textcashnetwork হচ্ছে একটি Advertising company.এরা বিভিন্ন প্রতিষ্ঠানের নিকট হতে টাকা নেয় বিনিময়ে ঐ প্রতিষঠানের হয়ে লাভজনক স্থানে Advertisement দিয়ে থাকে।সুধু পার্থক্য এতুটুক অন্য Advertising Company এর মত Textcashnetwork তাদের Ad সমূহ Paper, Television, Billboard এ না দিয়ে আমার আপনার মত সাধারন ভোক্তাদের মুঠোফোনে SMS আকারে দিবে।ভেবে বলুন তো Paper এ Ad দেয়ার জন্য কে টাকা টা পায়? অবশ্য্ঈ Paper প্রকাশক প্রতিষ্ঠন।ঠিক একি ভাবে আপনার মুঠোফোনে Ad দেয়ার বিনিময় Textcashnetwork আপনাকে Pay করবে।
উদাহরন হিসাবে ধরুন: Y Company Ltd তাদের কোম্পানীর Ad প্রকাশের জন্য Textcashnetwork কে 10000$ প্রদান করল।Textcashnetwork এ অর্থের ২০%(কাল্পনিক) অংশ তাদের সাথে নিবন্ধিত ব্যক্তিদের প্রদান করবে এবং বিনিময়ে তাদের মুঠোফোনে SMS এর মাধ্যমে Ad দিবে।
প্রতিদিন সর্বচ্চ ৫টি SMS গ্রহন করে মাস শেষে পাবেন ৭.৫০$ অর্থাত ৫৬০টাকা।আপনার যত গুলো সিম থাকবে আপনি তত গুলো এ্যকাউন্ট খুলতে পারবেন।আরো মাজার বিষয় ‍আপনি যদি কাওকে Textcashnetwork join করার জন্য Refer করেন তবে Textcashnetwork এর জন্য আপনকে Pay করা টাকার পরিমান বড়িয়ে দিবে।
উদাহরন:
10Refer = 7.50×10= 75$
100 Refer= 7.50×100= 750$
মুঠোফোন তো এখন সবার হাতে হাতে। এটিতে Ad দেয়ার চেয়ে আর লাভজনক কাজ আর কি হতে পারে? সরাসরি ভোক্তার হাতে Ad টি পৌছে যাবে।আর Textcashnetwork এ বুদ্ধিটি কাজে লাগিয়েছে।তবে আর দেরি কেন আজি আপনার একাউন্ট খুলে ফেলুন।আগামী ১৬.০১.২০১২ তারিখ পর্য্ন্ত ফ্রি একাউন্ট খোলা যাবে।টাকার অংকটা বেশী না হয়তো তবে ভাবুন তো দিনে মাত্র ৫টি SMS এর বিনিময়ে যদি মাস শেষে আপনাকে ৫৬০৳ দওয়া হয় তবে খারাপ কি বলুন?আপনার কলেজ/স্কুল যাওয়ার রিক্সা ভাড়াটা অথবা মুঠোফোনে Recharge টা বেচে গেল তাঈ না?
তবে Textcashnetwork এ আপনার একাউন্ট খোলার জন্য অবশ্ঈ একজনের Refer লাগবে।আপনারা যারা এখানে একাউন্ট খুলতে চান তাদের জন্য একটি Referral link আমি নিচে দিয়ে দিলাম।নিচের লিংক টি সুধু আনার Registration এর জন্য দিলাম।আপনি Registration করার পর আপনি আপনার Refer দের আপনার Referral link টি দিবেন।
http://likhongorob.TextCashNetwork.com

No comments:

Post a Comment