সাগতম সবাইকে আমার এই ছোট্ট ব্লগটিতে


Banner 468

Thursday, July 26, 2012

অনলাইন এ অর্থ উপার্জন শুরু করুন ব্লগিং দ্বারা ...............................

 
ব্লগিং হল অর্থ উপার্জন এর সবচেয়ে মজাদার দিক। আপনি চাইলে আপনার মনমত করে যেকোনো বিষয় নিয়ে ব্লগিং করতে পারেন। অধিকাংশ beginners আছে যারা খুব স্বল্প সময়ের মধ্যে ফলাফল পেতে চান. তারা কেবল মনে করেন যে তারা একটি ব্লগ ​​প্রকাশ করবেন এবং খুব স্বল্প সময়ের মধ্যে ধনী হয়ে যাবেন।  দুই বা তিন মাস অপেক্ষা করার পর তারা যখন ওদিক অর্থ উপার্জন করতে বের্থ হন, তখন তারা প্রায় হতাশ হয়ে পরেন। আমার একটি পড়া সাক্ষাত্কার কঠোর Agrawal এর, তিনি তার বক্তব্য share করেন "আমি অক্টোবর ২০০৮ এর গম্ভীরভাবে ব্লগিং সুরু করেন  এবং আমি পরবর্তী 5 মাস ধরে কোন টাকা উপার্জন করতে পারি নি। তখন শুদু এম ছোট ছোট বিজ্ঞাপন গুলো দিতেন। মার্চ 2009 এবং আমার প্রথম মাস আয় ছিল 45 $ "
সুতরাং এটা পরিষ্কার যে আপনি ছয় মাস সম্পর্কে আপনার হার্ড কাজের ফল পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে আপনাকে। সুতারং কখনো এটি চিন্তা করবেন না আপনি ধরে অধিক টাকা উপার্জন করবেন ব্লগ থেকে।
কিভাবে একজন ব্লগার হতে পারব:  ব্লগ ​​একটা জায়গা যেখানে কেউ অন্যদের সঙ্গে তার মতামত ও চিন্তা ভাবনা শেয়ার করতে পারেন. প্রত্যেকেরই মানের হয়েছে লেখা। কেউ মহান বিষয়বস্তু, কিছু ভালো লিখেছেন. এই অর্থে, যে কেউ একজন ব্লগার হতে পারে।  
একটি পেশা হিসেবে ব্লগিং , আপনি আপনার কাজ সম্পর্কে উস্সহিই হতে হবে  সাংবাদিকতা তার  পাঠকদের সঙ্গে খবর শেয়ার ব্লগিং করে। আপনি যদি মনে করেন আপনি একজন পেশাদার সাংবাদিক মত কাজ করতে পারেন তাহলে, ব্লগিং আপনার জন্য আয় বিরাট উত্স হতে পারে. তাহলে স্বাগতম আপনাদের ব্লগিং জগতে! 
ব্লগ ঠিকানা  নির্বাচন করুন : আপনার ব্লগের ডান টাইটেল চয়ন করুন. উদাহরণস্বরূপ, smallblog২২.blogspot.Com যাতে আপনার ব্লগটি আপনের ব্লগ এ উল্লেখিত বিষয়ের সঙ্গে সম্জস্সো থাকে।


  • ডান পাঠকবর্গ লক্ষ।
  • ব্লগ ঠিকানা নির্বাচন করুন।
  • গুরুতর কিওয়ার্ড গবেষণা করবেন।
  • বিষয়বস্তু সুনিদিষ্ট রাখুন 
আপনার ব্লগটি প্রযুক্তি, বিনোদন ইত্যাদি টিউটোরিয়াল হতে পারে, একটি মুক্ত মত ব্লগিং প্ল্যাটফর্ম একটি ব্লগ ​​শুরু করতে পারেন  ওয়ার্ডপ্রেস বা ব্লগার  দ্বারা যখনই আপনি ব্লগিং এর মৌলিক জিনিস সবচেয়ে সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পারবেন আপনার ব্লগটি তত বেশি পরিপুণ্য হবে পাঠকদের কাছে  সঙ্গে পাবেন যথেষ্ট পরিচিতি 
আমার কথা গুলো কেমন লাগলো জানাবেন কমেন্ট করে 

No comments:

Post a Comment