সাগতম সবাইকে আমার এই ছোট্ট ব্লগটিতে


Banner 468

Thursday, July 26, 2012

শীর্ষ ১০ টি উপায় অনলাইন এ 'আয়' করার ....................

 

অনলাইন এ অর্থ তৈরীর একটি সহজ কাজ নয়. সফল হতে সময় লাগে. প্রচুর সুযোগ আপনি বাড়িতে বসে টাকা আয় করার। আমারা এইখানে নির্মবর্নিত উপায় গুলো অবলম্বন করে অনলাইন এ টাকা আয় করতে পারি।
1. ব্লগিং: আপনি চাইলে ব্লগিং করে টাকা আয় করতে পারেন। এটা সত্যিই আপনি একটি সুন্দর একটি ব্লগ তৈরী সেটি থেকে আয় করতে পারেন।একটি ব্লগ ​​শুরু করার পর আপনি যে বিষয় টি সম্পর্কে ভালো জানেন সেই বিষয়ের ওপরে ব্লগিং করতে পারেন  আপনার প্রিয় তত্ত্ব গুলো দিয়ে ব্লগিং শুরু করতে পারেন। আপনি যে বিষয় নিয়ে লিকবেন সেই বিষয় গুলো অন্যের কাছে কেমন লাগবে সেই বিষয় গুলোর দিকে লক্ষ্য রাকতে হবে।  সেই বিষয় গুলোর চাহিদা কেমন তা দেখে নিতে পারে। এর জন্য আপনি বিভিন্ন ব্লগ পস্তিং করতে পারেন। তখন আপনি আপনি তাদের উপস্থিতে বসতে পারবেন তারা কত টুকু আনন্দ পাছে আপনের লেখা গুলো পরে। আপনাকে অবশই খেয়াল রাক্তে হবে আপনার লিখা গুলো যেন পাসগ্গিক ও যোক্তিক হয়। অনেক ব্লগার যারা ​​ব্লগিং করে তাদের লিখা গুলকে জীবন্ত করে তুলতে পারে। উদাহরণ হিসাবে, কঠোর Agrawal.
2. প্রবন্ধ লিখে উপার্জন : এটা সহজ কাজ. সাইট ইন্টারনেটের মাধ্যমে যেখানে আপনি কেবল তাদের লেখার জন্য অর্থ উপার্জন করতে পারেন। এই ধরনের প্রচুর লেখক আছে. উদাহরণস্বরূপ, আমি দুই বাংলাদেশি জন্য বৈধ সাইট যেখানে আপনি শুধু তাদের জন্য নিবন্ধ লেখার জন্য অর্থ উপার্জন করতে পারেন আপনাকে পরামর্শ দিতে পারেন. এগুলো সম্পরকে আপনাকে পরামর্শ দিতে পারে এই ২টি ব্লগ সাইট EarnForBlog এবং BdTips . আপনি ফ্রীলান্সের মত সাইট গুলোতে নিবন্দন করে বিভিন্ন ধরনের কন্টেন্ট লিখে আয় করতে পারেন এই ধরনের সাইটে গুলো হঃছে যেমন  Freelancer.Com বা oDesk . আপনি প্রতিদিন কন্টেন্ট লিখে $ 1 থেকে প্রতি $ 3 উপার্জন করতে পারে. প্রবন্ধ দৈর্ঘ্য হতে হবে 300 থেকে 500 শব্দের মধ্যে 
3. ফোরাম পোস্টিং টাকা করা: আপনি ফোরাম পোস্টিং জন্য অনলাইন টাকা আয় করতে পারেন। এখানে  দুই কাজ ধরনের আছে। আপনি সাইট থেকে  কিছু নতুন ফোরাম অ্যাডমিনিস্ট্রেটররা সাধারণত তার ফোরাম জন্য একটি ফোরাম পোস্টার এটি বিষয়বস্তু সমৃদ্ধ করা ভাড়া. আপনি কয়েক ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড প্রদান করা হবে। আপনি একটি স্বাভাবিক ফোরাম ব্যবহারকারী মত আইন পাবেন। এবং বেশ কিছু পোস্ট লিখুন এবং অন্য ফোরামে করুন পোস্টিং দ্বারা আপনার ক্রেতা ওয়েবসাইটে উন্নীত করতে পারবেন। ক্রেতা ফোরামের তালিকা করা / আপনি ফোরামের তালিকা সংগ্রহ করতে পারবেন।  আপনি পোস্ট প্রতি 0.10 উপার্জন করতে পারবেন। আপনি Freelancing সাইট এ এই কাজ পাবেন 
4. affiliate programs: এই প্রোগামে কাজ করাটা অনেকটা সহজ যদি আপনি একটু টেকনিক খাটান যেমন: একটি পণ্য তুলে ধরার আড্ড ধেআর মাধমে আপনি আপনি উপার্জন করতে পারবেন। আপনি ডলার বিক্রয় প্রতি যোগফল কমিশন উপার্জন করতে পারেবেন। এটি আপনি করতে পারবেন সহজে।  একজন ব্লগার জন্য, আমি আপনাকে পরামর্শ দিচ্ছি আপনি ওয়েব হোস্টিং affiliate programs সঙ্গে আরম্ভ করতে পারেন।তার জন্য আপনি mediafire ও adf লিঙ্ক গুলো ব্যবহার করতে পারেন শুদুমাত্র সাইট গুলোতে রেগিস্তের করে নিন তারপর ফাইল upload করে সারে করুন এতে পতি ১০০০০ ভিসিটর আর জন্য আপনি $ ৫ করে পাবেন। 
5. ওয়েবসাইট ডেভেলপমেন্ট: আপনি কি ওয়েব ডিজাইনিং কাজে বিশেষজ্ঞ? আপনি কি সহজ পিএইচপি এবং MySQL জানেন? তাহলে আপনি আপনার জন্য freelancing সাইট গুলতে কাজ করে টাকা আয় করতে পারবেন। এ ছাড়া আপনি বিভিন্ন ধরনের কাজ পাবেন সেইখানে  
6. ওয়েবসাইট বা ডোমেইন আগুন: আপনি কি আপনার বর্তমান ওয়েবসাইট / ব্লগ ​​সঙ্গে বিবর্ণ অথবা আপনি এটি পরিচালনা সময় থাকে না. আপনি এটা বিক্রয় করতে পারেন DigitalPoint , SitePoint এবং DnForum . ক্লায়েন্ট আছে যারা ​​এই সাইট হয় উচ্চ মূল্য দেয়।  
7. লোগো ডিজাইনিং : আপনার কি পোস্ট সাইড ভাল. আপনি কিছু অতিরিক্ত নগদ লোগো 99designs মত বিভিন্ন সাইটের প্রতিযোগিতা নকশা দেখা করতে পারেন. পুরস্কাররের অর্থ এইখানে অনেক। যদি আপনি পেশাদার, আপনি অনেক উপার্জন করতে পারেন. 
8. বিজ্ঞাপন দেখতে দেওয়া সাইট গুলো : আপনি ঠিক বিজ্ঞাপনদাতা এর বিজ্ঞাপন দেখার জন্য টাকা অনলাইন আয় করতে পারেন. আপনি এর ব্যাপারে বিজ্ঞাপনগুলি প্রতি 0.01 অর্জন করতে পারবেন. আপনি এই সাইট থেকে অন্যদের উল্লেখ দ্বারা আপনার উপার্জন উত্সাহদান করতে পারেন. বিজ্ঞাপন সাইটগুলি দেখুন দেওয়া পাওয়ার যোগদান আগে সতর্কতা অবলম্বন করা আবশ্যক করুন. 
 NeoBux এবং Bux.to legit এর মত সাইট গুলো দেখেতে পারেন। তারা। 
 9. ফতগ্রাফি থেকে আয়: আপনি কি একজন ভাল ফটোগ্রাফার? আপনি সেগুলো বিক্রি করা টাকা আয় করতে পারবেন। তার জন্য ভিসিট করুন এই সাইটটি  iStockPhoto
 10. একটি নতুন জিনিসপত্র তৈরি করুন অনলাইনে বিক্রয় করে আয় করুন : আপনি কি ভাল লেখক? তাহলে সেই গুলো বিক্রয় করে আয় করতে পারেন। 
 আপনি কি সফ্টওয়্যার বিকাশকারী?  
সফ্টওয়্যার নির্মাণ অনলাইন বিক্রয় করুন এবং টাকা আয় করুন।
ধন্যবাদ সবাইকে ........................................................

No comments:

Post a Comment