সাগতম সবাইকে আমার এই ছোট্ট ব্লগটিতে


Banner 468

Wednesday, July 25, 2012

Data Entry এর মাধ্যমে অনলাইনে আয় করুন।




কেমন আছেন বন্দুগন আসাকরি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন,
অতচ কাজ না জেনে টাকা আয়এর নেশায় আমরা নেমে পরি অজানা গন্তব্যর পথে কিন্তু তাতে কি হঃ সেস পর্যন্ত হতাশ হয়ে পড়তে হয়।


যাই হোক বন্দুগন তাই আজকে আমি আপনাদের এমন একটি সাইট এর কথা বলব যেখান থেকে আপনি Data Entry এর মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন নিশ্চিন্তে।

পরিচিতি :
আমি যে সাইটের দুটির কথা বলছি তা হল মাইক্রোওয়ারকারস ও মিনিটওয়ারকারস । এই সাইটের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে এই সাইটের কাজগুলো অত্যন্ত ছোট ছোট। এক একটি কাজ করতে ৫ থেকে ৩০ মিনিট সময় লাগে। প্রতিটি কাজের মূল্য ০.১০ ডলার থেকে শুরু করে সর্বোচ্চ ১.৭৫ ডলার পর্যন্ত হয়ে থাকে। সাইটে প্রতিদিনই নতুন নতুন কাজ আসে। এখানে একটি কাজ কেবলমাত্র একবারই করা যায়। মোট আয় ১০ ডলার হলেই পেপাল এবং এলার্টপে সার্ভিসের মাধ্যমে উত্তোলন যায়। তবে MinuteWorkers এ চাইলে আপনি ২ ডলার ও তুলতে পারবেন। তবে এক্ষেত্রে ১০% কেটে নেয়া হবে।
যেভাবে কাজ করবেন :
সাইনআপ করার পরে লগইন করে Available Jobs লিংকে ক্লিক করলে সকল কাজগুলো দেখা যাবে। প্রতিটি কাজের শিরোনামের সাথে কয়েকটি তথ্য পাওয়া যায় – কাজের মূল্য (Payment), শতকরা কতজনের কাজ ক্লায়েন্ট গ্রহণ করেছে (Success Rate), কাজটি করতে আনুমানিক কত মিনিট লাগতে পারে (Time), কতজন এ পর্যন্ত কাজটি করছে (Done) ইত্যাদি। কোন একটি কাজের শিরোনামের উপর ক্লিক করে সেই কাজের বিস্তারিত আরো তথ্য জানা যাবে। কাজটি যে আপনি যথাযথভাবে শেষ করেছেন তা প্রমাণ দিতে কি কি তথ্য প্রদান করতে হবে তা “Required proof that task was finished?” অংশের মাধ্যমে জানা যাবে। সবশেষে “I accept this job ” লিংকে ক্লিক করে একটি টেক্সটবক্সে আপনার কাজের প্রমাণগুলো দিতে হবে। কোন কাজ করতে না পারলে “Not interested in this job” লিংকে ক্লিক করে বের হয়ে যাওয়াই ভাল, সেক্ষেত্রে এই কাজটি আপনার “Available Jobs” পাতায় আর কখনও দেখাবে না।

আর MinuteWorkers এ জইন করতে পারেন এই লিঙ্ক এ ক্লিক করে : www.minuteworkers.com/register.
এরা পেমেন্ট দেয় এলারট পে কিংবা পেপালে । প্রতি মাসের ১৫ এবং ৩০ তারিখ পেমেন্ট দেবে। তবে একটা বিষয় খেয়াল রাখবেন,আপনার সাকসেস রেটিং ৭৫% এর কম হলে কোনো অবস্থাতেই পেমেন্ট রিকোয়েস্ট দেবেন না।
যদি কোনো সমস্যায় পরেন তাহলে কমেন্ট করুন।
ধন্যবাদ সবাইকে  

No comments:

Post a Comment